আওয়ামী লীগ কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা, প্রতিবাদে বিক্ষোভ

পাবনার সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পাবনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের সমর্থকদের হামলা ও ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে দলীয় নেতাকর্মী ও নৌকার সমর্থকরা।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে সাঁথিয়া পৌর এলাকা ও সন্ধ্যায় বেড়া উপজেলাতে সিন্ডবি বাজারে পৃথক পৃথক দুটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন তারা। এই হামলা ও ভাঙচুরের ঘটনায় সাঁথিয়া থানায় পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে।

দুটি মামলা করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও একটি মামলা করেছেন স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ।

এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
এই হামলার ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান বিক্ষোভকারীরা।

বিকেল ৫টার দিকে সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে মিছিলটি সাঁথিয়া বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। অপরদিকে সন্ধ্যার ৬টার দিকে বেড়া সিন্ডবি বাজার থেকে মিছিল শুরু করে বিভিন্ন এলাকা ঘুরে আবার সিএন্ডবি মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গতকাল সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়েছে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, বেড়া পৌর মেয়র অ্যাডভোকেট আশিফ শামস রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা ভাইস-চেয়ারম্যান সোহের রানা খোকন প্রমুখ।