ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া -এর বার্ষিক ইনআমী জলসা ১০ নভেম্বর 

১০ নভেম্বর ২২ ঈ. বৃহস্পতিবার, বেলা ৩ ঘটিকা জামিয়া আরজাবাদ প্রাঙ্গণে ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মিরপুর (আঞ্চলিক) শিক্ষা বোর্ডের অধীনে ৪র্থ ও ৫ম মারকাযী ইমতিহানে মেধা তালিকায় উত্তীর্ণ ৪৫৭ জন শিক্ষার্থীদের মাঝে  পুরস্কার বিতরণ করা হবে। 

বোর্ডের সম্মানিত চেয়ারম্যান, জামিয়া আরজাবাদের মুহতামিম হযরত মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক। বিশেষ অতিথি শায়খুল হাদীস  মুফতি তাজুল ইসলাম, মুফতি দিলওয়ার হুসাইন, মাওলানা সালমান। 

ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মিরপুরের সকল কওমি মাদরাসাসমূহের ঐক্যবদ্ধ প্লাটফর্ম। তার প্রতিষ্ঠানগ্ন থেকেই মিরপুরের  কওমি মাদরাসারসমূহের ছাত্রদের  তালিম-তরবিয়াতের উন্নতি,শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা, সুশৃঙ্খল পরীক্ষাব্যবস্থা, মানসম্মত পাঠ্যসূচি, ফেরাকে বাতেলা সম্পর্কে প্রশিক্ষণ কর্মশালা, ছাত্রদেরকে চিন্তা-চেতনার পদস্খলন থেকে রক্ষায় বিভিন্ন উদ্যোগ গ্রহণসহ শিক্ষার্থীদের মানোন্নয়নের দিকে লক্ষ রেখে নানামুখী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি  অত্যান্ত বিচক্ষণতা ও সফলতার সাথে পরিচালিত হচ্ছে। 

শিক্ষা বোর্ডের মুহতারাম সাধারণ সম্পাদক মাওলানা লোকমান মাঝহারি- এর দাওয়াতান্তে উক্ত ইনআমি জলসা সর্বাত্মক সফলের লক্ষে তিনি সকলের উপস্থিতি কামনা করেছেন।

পয়গাম২৪ ডেস্ক