ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

ওমানে পেশাগত কাজে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক বাংলাদেশি। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। নিহতের নাম মোহাম্মদ রাজিব হোসেন (২৫)। নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নের চর বালুয়া গ্রামের জনতা বাজার এলাকার নূর নবীর ছেলে তিনি।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ওমানের মাস্কাট শহরে বাংলাদেশ সময় দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের চাচাতো ভাই মো. আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আরিফ জানান, দুই বছর আগে ভাগ্য বদলে ওমান যান রাজিব। সেখানে সমুদ্রে মাছ ধরার কাজ করতেন তিনি। মঙ্গলবার দুপুরে মাস্কাট শহর থেকে মাইক্রোবাসযোগে কয়েকজনের সঙ্গে মাছ শিকারের জন্য যাচ্ছিলেন। পথে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়ে উল্টে গেলে গাড়িচাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন রাজিব।

নিহতের বাবা নূর নবী বলেন, আমাদের সংসারের হাল ধরতে সে বিদেশে পাড়ি দিয়েছিল। তবে ভাগ্য তার সহায় হয়নি। আমার সব শেষ হয়ে গেল।

বিষয়টি নিশ্চিত করে চর এলাহী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুর রাজ্জাক বলেন, পরিবারের স্বপ্ন পূরণের লক্ষ্যে দুই বছর আগে ওমান পাড়ি দেয় রাজিব। তার মৃত্যুতে আমরা শোকাহত। তার মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছে পরিবার।