কাল থেকে শুরু হচ্ছে খানকায়ে মাদানিয়ার তিনদিনব্যাপী ইসলাহী জোড়

কাল থেকে শুরু হচ্ছে খানকায়ে মাদানীয়ার তিনদিনব্যাপী ইসলাহী জোড়।

ফেদায়ে মিল্লাত আওলাদে রাসূল আল্লামা সাইয়্যেদ আসআদ মাদানী রহ.-এর সুযোগ্য খলিফা, জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদের নাযেমে দারুল ইকামা ও মুহাদ্দিস, মুফতি আনোয়ার মাহমুদ দা.বা. প্রতিষ্ঠিত খানকায়ে মাদানিয়ার উদ্যোগে আগামীকাল থেকে তিনদিনব্যাপী ইসলাহি ও তালিমি জোড় অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন হালিমাবাদে প্রতিবছর এই ইসলাহী ও তালিমী জোড়ে সারাদেশ থেকে মানুষ আত্মশুদ্ধির জন্য ছুটে আসেন। দেশের প্রখ্যাত উলামা মাশায়েখ, পীর বুজুর্গরা এই জোড়ে মানুষদের আত্মশুদ্ধির সবক দিয়ে থাকেন।

বিগত বছরের ন্যায় এই বছরও আগামীকাল ২৩ নভেম্বর থেকে এই ইসলাহী ও তালিমী জোড় অনুষ্ঠিত হবে। ইসলাহী বয়ান, জিকিরের তালীম, দৈনন্দিন সুন্নত মোতাবেক জীবন যাপনের পথ ও পদ্ধতি ইত্যাদি বিষয়ে আলোচনা ও দিকনির্দেশনার মধ্য দিয়ে এই জোড় অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়েছেন কর্তৃপক্ষ। সর্বশেষ ২৬ নভেম্বর রোববার বাদ ফজর মুনাজাতের মধ্য দিয়ে তিনদিন ব্যাপী এই জোড় সমাপ্ত হবে।

আত্মশুদ্ধির এই মহতি জলসার সার্বিক সফলতা কামনায় সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করেছেন খানকার প্রতিষ্ঠাতা মুফতি আনোয়ার মাহমুদ। এ ছাড়াও সকলকে এই আয়োজনের অংশগ্রহণের আহ্বান জানান।