গোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় শিক্ষক-শিক্ষার্থীসহ ৪ জন নিহত

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই শিক্ষক ও এক শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। শনিবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা খুলনা মহাসড়কের একই উপজেলার হরিদাশপুর ও চাপাইল সড়কে ও এসব দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, একটি মোটর সাইকেলে করে কাশিয়ানী থেকে গোপালগঞ্জ শহরের আসছিলেন গোপালগঞ্জ মহিলা কলেজের শিক্ষক পিনাকী রঞ্জন দাস, এম.এইচ.খান কলেজের শিক্ষক বাবুল সরকার এবং ইমাদ পরিবহনের সুপারভাইজার জুয়েল মোল্লা। এসময় মোটরসাইকেলটি হরিদাশপুর এলাকায় পৌছালে সেতু পরিবহনের একটি বাস ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়ে তিনজনই মারাত্মক আহত হন।পরে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মোল্লা মারা যায়। বাকী আহত দুই শিক্ষক পিনাকী রঞ্জন দাস ও বাবুল সরকারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে নেয়ার পথে তারা মারা যান।

অপরদিকে, সদর উপজেলার চাপাইল সড়ক পাড় হতে গেলে শিক্ষার্থী রামিম শেখকে (১০) মাটি টানা একটি ট্রলি চাপা দেয়। এতে সে মারাত্মক আহত হলে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রামিম মারা যায়।