ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের “স্বাধীনতার লক্ষ ও মুক্তির সংগ্রামে বিজয়” শীর্ষক আলোচনা সভা সম্পন্ন

পয়গাম ডেস্ক :

আপডেট : ১৭ ডিসেম্বর ২০২২

ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর কর্তৃক আয়োজিত “স্বাধীনতার লক্ষ ও মুক্তির সংগ্রামে বিজয় প্রেক্ষিত বাংলাদেশ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত

১৬ ডিসেম্বর শুক্রবার দুপুর ২.৩০ মিনিটে জামিয়াতুন নূর আল- ইসলামিয়া মিলনায়তনে ঢাকা মহানগর উত্তরের সভাপতি রফিকুল ইসলাম আইনীর সভাপতিত্বে “স্বাধীনতার লক্ষ ও মুক্তির সংগ্রামে বিজয় প্রেক্ষিত বাংলাদেশ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মুফতি হাবীবুর রহমান কাসেমী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমদ। বিশেষ বক্তা কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইয়াকুব কামাল।

বাংলাদেশের বিজয় ও মুক্তিযুদ্ধ সংগ্রামে জমিয়ত উলামায়ে ইসলামের নেতৃবৃন্দ ও  উলামায়ে কেরামগণের অবদান সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।মপরিশেষে বাংলাদেশের সাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সকলে শহিদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

কেন্দ্রীয় দায়িত্বশীলরা আসন্ন ৩০ ডিসেম্বর শুক্রবার ছাত্র জমিয়তের জাতীয় কাউন্সিল সফলের লক্ষে ঢাকা মহানগর উত্তরের সকল দায়িত্বশীলের অংশগ্রহণ কামনা করেন।