জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের পরিচিতি সভা ও আমেলা বৈঠক অনুষ্ঠিত

২০ ফেব্রুয়ারি ২০২৩ইং সোমবার সকাল ৯ টায় জমিয়ত কার্যালয়ে ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুফতি মকবুল হোসাইন কাসেমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নূর মোহাম্মদ কাসেমীর সঞ্চালনায় এক পরিচিতি সভা ও আমেলা বৈঠক অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক কার্যক্রম কে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ঢাকা মহানগর উত্তরকে তিনটি জোনে ভাগ করা হয়। 

ক.মিরপুর জোন 

খ.উত্তরা জোন 

গ.বাড্ডা জোন 

আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষার জন্য জোন ভিত্তিক স্বাগত মিছিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। নগর নেতৃবৃন্দ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য তীব্র সমালোচনা করে মাহে রমজানে দ্রব্যমূল্য ক্রয় সীমার মধ্যে রাখার জন্য সরকারের কাছে  জোর দাবি জানান।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সিনিয়র সহ-সভাপতি মাওলানা লোকমান মাযহারী, মাওলানা আনোয়ার হোসাইন ঢাকুবী,মাওলানা শহীদুল্লাহ , মাওলানা আখতারুজ্জামান, মুফতি আনিসুর রহমান, মাওলানা ওমর আলী, মুফতি তাহের সাঈদ, মাওলানা মাহফুজুর রহমান, মাওলানা খন্দকার ফখরুদ্দিন হোসাইনী, মাওলানা রবিউল ইসলাম, মাওলানা হোসাইন আহমদ, মুফতি অলিউল্লাহ, মাওলানা আবু বকর সিদ্দিক, মুফতি শফিকুল ইসলাম, মাওলানা আলী আহমদ কাসেমী, মাওলানা মোসাদ্দিক বিল্লাহ মাদানী, মাওলানা সাইফুর রহমান, মাওলানা রেদ ওয়ানুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা সালমান, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আবুল বাশার প্রমূখ