জামিয়া আরজাবাদের সিনিয়র মুহাদ্দিস ও খানকায়ে মাদানিয়ার মুতাওয়াল্লি মুফতি আনোয়ার মাহমুদের মাতা ইন্তেকাল করেছেন

উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন, হযরত সাইয়্যিদ হোসাইন আহমাদ মাদানী রহ. এর বিশিষ্ট শাগরিদ, গফরগাঁও দুগাছিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা আল্লামা বুরহানুদ্দীন রহ. এর জ্যৈষ্ঠ কণ্যা ও ফিদায়ে মিল্লাত সাইয়্যিদ আসআদ মাদানি রহ. এর বিশিষ্ট খলিফা, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদের সিনিয়র মুহাদ্দিস মুফতি আনোয়ার মাহমুদ হাফিজাহুল্লাহর আম্মাজান ১৭ই মার্চ রবিবার ২৪ইং ময়মনসিংহ গফরগাঁওস্থ নিজ বাড়িতে ২.১৫ মিনিটে ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স ৮০ হয়েছিল বলে জানা যায়।
তিনি আল্লামা আব্দুল মুমিন শায়খে ইমামবাড়ি রহ. এর খলিফা, বহু মাদরাসা-মসজিদের প্রতিষ্ঠাতা মাওলানা আফাজ উদ্দীন রহ. এর সহধর্মিণী। তিনি দিঘীরপাড় গ্রামের মহিলাদের মাঝে আমৃত্যু দ্বীনের ব্যাপক খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। যে ধারাবাহিকতায় প্রতি সপ্তাহে মহিলাদের জন্য দুটি তালিমের মজলিস করতেন।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৬ মেয়ে রেখে গেছেন। এই মহীয়সী নারীর প্রতিটি সন্তান দ্বীনের সাথে সম্পৃক্ত থেকে বড় বড় খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন এবং নাতি-নাতনীদের মধ্যেও অসংখ্য হাফেজে কুরআন আলেম রয়েছেন।

পারিবারিক সূত্রে জানাজার সময় জানা যায়, রবিবার রাত ১০টায় খানকায়ে মাদানিয়া প্রাঙ্গণে জানাযা অনুষ্ঠিত হবে।