দেশের মানুষ প্রহসনের এই নির্বাচন মানেনা-

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে একতরফা নির্বাচনের আয়োজনের দায় সরকারকেই নিতে হবে। একই দলের দলীয় প্রার্থী,স্বতন্ত্র প্রার্থী ও ডামি প্রার্থীদের মধ্যে নাম কাওয়াস্তে প্রতিদ্বন্দ্বিতা দেখানোর নাটক চলছে। তামাশার এই নির্বাচনে যোগ্য ও সৎ নেতৃত্ব বেছে নেওয়ার কোন সুযোগ নেই,তাই দেশের মানুষ প্রহসনের এই নির্বাচন মানেনা। আজ পল্টনস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী এ সব কথা বলেছেন। তিনি ছাত্র জমিয়তের সর্বস্তরের নেতাকর্মীদের উত্তম চরিত্রের অধিকারী হওয়ার উপর গুরুত্বারোপ করে বলেন,সংগঠনের সর্বক্ষেত্রে নীতি-নৈতিকতা ও শৃঙ্খলাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে।
ছাত্র জমিয়ত ঢাকা মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুঈনুল ইসলামের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক তানভীর মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী। প্রধান বক্তা ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি রিদওয়ান মাজহারী। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী,কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ জমিয়তের সাধারণ সম্পাদক মুফতী বশীরুল হাসান খাদিমানী,মহানগর দক্ষিণের অর্থ সম্পাদক মাওলানা আবুল বাশার,মুফতী এমরানুল বারী সিরাজী,মাওলানা বুরহানুদ্দীন,ছাত্র জমিয়ত বাংলাদেশের সাধারণ সম্পাদক হাফেজ কাউসার আহমদ,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাদ বিন জাকির।
কউন্সিলে লুতফুর রহমানকে সভাপতি,তানভীর মাহমুদকে সাধারণ সম্পাদক ও আব্দুর রহীমকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের একটি কমিটি গঠিত হয়।