‘নির্বাচনে জয়ী হলে তারেক রহমানকে ধরে এনে বিচার করা হবে’

নির্বাচনে জয়ী হলে তারেক রহমানকে লন্ডন থেকে ধরে এনে বিচার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে টুঙ্গিপাড়ায় এক নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, ৭ জানুয়ারি নির্বাচন বানচাল করার জন্য বিদেশীরাও কাজ করছে। নির্বাচন ভোটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দেয়া হবে।

প্রধানমন্ত্রী ভোট দেয়ার মাধ্যমে বিশ্বকে সুষ্ঠু নির্বাচন দেখিয়ে দেয়ার আহ্বান জানান গোপালগঞ্জসহ দেশবাসীকে।
নিজ আসন গোপালগঞ্জ ৩ -এ দলের সভাপতি শেখ হাসিনার নির্বাচনী সভা ১০ বছর পর। তাই ঘরের মেয়েকে দেখতে স্থানীয়দের ছিল বাড়তি উচ্ছ্বাস। জনতার ঢল গিয়ে থামে শেখ মুজিবুর রহমান কলেজের ফটকে। সকাল থেকেই নারী-পুরুষের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয় সভাস্থল। অপেক্ষার প্রহর শেষ হয় বেলা ১১ টার দিকে যখন লাল সবুজের পতাকা হাতে কলেজ মাঠে এসে যোগ দেন ৪ বারের সরকার প্রধান। তখন জাতীয় পতাকা নাড়িয়ে মানুষের শ্লোগান আর হর্ষধ্বনির শব্দ মাঠ থেকে ছড়িয়ে যায় পাটগাতির সড়ক ও আশেপাশে।

নৌকার মঞ্চে দাঁড়িয়ে আওয়ামী লীগ প্রধান স্থানীয় ভোটারদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, স্থানীয়দের সমর্থন তাঁর একমাত্র শক্তি। হারানো পরিবারের স্মৃতিচারণ করে বলেন, যত বাঁধা আসুক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে।

শেখ হাসিনা বলেন, মানুষের উন্নয়নে আওয়ামী লীগ কাজ করলে বিএনপি বাঁধা সৃষ্টি করে। নির্বাচন সামনে রেখে মানুষের ক্ষতি করার আন্দোলনে নেমেছে দলটি। ষড়যন্ত্রের জালে আছে বিদেশীরাও।

প্রধানমন্ত্রী বলেন, ৭ জানুয়ারি নির্বাচন বানচালের জন্য কাজ করছে বিদেশিরাও। ভোটে অংশ নেয়ার মাধ্যমে সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দেয়ার কথা জানান সরকার প্রধান।

টুঙ্গিপাড়ায় জনসভা শেষে দুপুরে এ আসনের আরেক উপজেলা কোটালীপাড়ায় আয়োজিত জনসভায় যোগ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।