পিকআপ-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, আহত ৩

গাজীপুরের কালিয়াকৈরে সিএনজি ও পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন একই পরিবারের আরও তিনজন।

নিহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার কাচিঘাটা সাগরচালা এলাকার মজিবুর রহমান (৭০) ও তার স্ত্রী হাবিবা বেগম (৬০)। মঙ্গলবার (২ ডিসেম্বর) বিকেলে উপজেলার হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের ও পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুর সরকারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান হাবিব তার বাবা মজিবুর রহমান ও মা হাবিবা বেগমকে নিয়ে ঢাকায় চিকিৎসার জন্য যান। এসময় তাদের সঙ্গে ছিলেন পরিবারের আরও তিন সদস্য। চিকিৎসা শেষে মঙ্গলবার বিকেলে তারা উপজেলার মৌচাক থেকে একটি সিএনজি যোগে কাচিঘাটা সাগরচালা তাদের বাড়ি ফিরছিলেন।

ফেরার পথে বিকেল ৩টার দিকে মৌচাক-ফুলবাড়িয়া সড়কের উপজেলা হোসেন মাকের্ট এলাকায় পৌঁছালে সিএনজি ও পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি সড়কের ওপর দুমড়ে-মুচড়ে পড়ে। একইসাথে দুই জন যাত্রীও ছিটকে পড়ে।

পরে গুরতর আহত হয় সহকারী অধ্যাপক ও তার বৃদ্ধ বাবা-মা এবং আরও তিনজন। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা আল হেরা হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই অধ্যাপকের বৃদ্ধ বাবা ও মাকে মৃত ঘোষণা করেন। বাকী আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) সোহেল মোল্লা জানান, দুর্ঘটনায় দুজন মারা গেছেন। এসময় আহত হয়েছেন আরো তিনজন। দুর্ঘটনার পর ঘাতক চালক ও পিকআপ ভ্যানটি আটক করে স্থানীয়রা। সেগুলো থানা হেফাজতে আছে।