প্রখ্যাত আলেম মুফতি হামেদ জাহেরির আম্মা মৃত্যুবরণ করেছেন 

দেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও শায়খুল হাদিস মুফতি হামেদ জাহেরির আম্মা গতকাল রাতে মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। 

৫ ডিসেম্বর ২২ রোজ সোমবার সকাল ১১.৩০ মিনিটে সাভার রাজআসনে নিজ বাসভবন সংলগ্ন স্কুল মাঠে মরহুমার জানাযার নামায অনুষ্ঠিত হয়। নামাযের ইমামতি করেন মরহুমার মেঝো ছেলে মুফতি হামেদ জাহেরি।  

তিনি শায়খুল ইসলাম সাইয়্যিদ হোসাইন আহমাদ মাদানী রহ. এর বিশিষ্ট খলিফা ফেনুয়ার হযরত খ্যাত আল্লামা দেলোয়ার হোসাইন রহ. এর কণ্যা ও হাফেজ মাওলানা আন‌ওয়ার জহিরি দা.বা. এর স্ত্রী এবং জামিয়া ইসলামিয়া দারুল উলুম আকবর কমপ্লেক্স এর মুহতামিম মুফতি দিলাওয়ার হুসাইন সাহেবের শ্বাশুড়ি। 

মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। এই মহীয়সী নারীর তিন ছেলে যোগ্য আলেম হিসেবে প্রতিষ্ঠিত এবং দুই মেয়ের উভয়ই আলেমা হয়েছেন। মরহুমার জানাযায় অংশগ্রহণের উদ্দেশ্যে দেশের দুর দুরান্ত থেকে আলেম ওলামা ও ধর্মপ্রাণ মুসলমাদের আগমন ঘটে।

এদের মধ্যে উল্লেখযোগ্য: জামিয়া ইসলামিয়া দারুল উলুম আকবর কমপ্লেক্স-এর মুহতামিম মুফতি দিলওয়ার হুসাইন, মাওলানা আস’আদ হোসাইনি, জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদ-এর মুহতামিম মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মুফতি সাঈদ আহমদ, মাওলানা আলী আকবর, বিশিষ্ট ব্যবসায়ী মাওালানা নূর মোহাম্মদ, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা শফিকুল্লাহ কাসেমী,  মাওলানা আব্দুল মান্নান পাটওয়ারী, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা ওমর আলী,মাওলানা আমিনুল ইসলাম কাসেমী, মাওলানা আমজাদ হোসাইন বারিধারা প্রমূখ।