প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ২

মাদারীপুরের শিবচরে পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করে ৩ প্রেমিক। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ কথা স্বীকার করেছে। রোববার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মাসুদ আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন আতিয়ার কাজী (৫০), শহীদ মোল্লা (৪২)। পলাতক আরেকজন হলেন বাবুল শিকদার (৪৫)। তারা ৩ জনই উপজেলার ভেন্নাতলা এলাকার বাসিন্দা ও পেশায় ভ্যানচালক।

পুলিশ জানায়, ৭ বছর আগে স্বামীর বন্ধু আতিকের সঙ্গে পরিচয় হয় আকলিমার। পরবর্তীতে তারা শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপর আতিকের অন্য বন্ধুদের সঙ্গে আকলিমার পরিচয়ের পর শারীরিক সম্পর্ক হলে এলাকায় জানাজানি হয়। সম্প্রতি আকলিমা গ্রেপ্তার আতিয়ারের কাছে টাকা দাবি করে। অন্যথায় বিষয়টি সবাইকে জানানোর ভয় দেখায়। সেজন্য ৩ বন্ধু মিলে সৌদি প্রবাসীর স্ত্রীকে মেরে ফেলার পরিকল্পনা করে।

পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গত ৩ মার্চ ভেন্নাতলা এলাকার নিজ ঘর থেকে সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী আকলিমা বেগমের (৩০) লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন নিহতের ভাই সুজন শিকদার বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে পুলিশ আতিয়ার ও শহীদকে গ্রেপ্তার করে।  

পুলিশ সুপার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এখনও তাদের অপর সহযোগী বাবুল শিকদার পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।