ভোলায় বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই কলেজছাত্রীসহ অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) সকাল ৯ টায় ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজারের ওতরুদ্দিন এলাকায় এ দুর্ঘটনা হয়।  

নিহতরা হলেন, দৌলতখান উপ‌জেলার জয়নগর ইউ‌নিয়‌নের উত্তর জয়নগর গ্রা‌মের মাতাব্বর বা‌ড়ির কয়ছর মাতাব্বরের মেয়ে রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মেয়ে শিখা (১৭)। নিহত অপরজন একই গ্রা‌মের মো. আবুল কালাম (৫৫)। স্থানীয়রা জানান, আহত অন্যজন সদর হাসপাতালে মারা যান।

পুলিশ জানায়, চরফ্যাশন থেকে ভোলাগামী একটি যাত্রীবাহী বাস ভোলা চরফ্যাশন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। অন্য একজন আহত হন। তিনি হাসপাতালে মারা যান। ভোলা ও দৌলতখান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেন।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক তদন্ত রেজাউল আলম জানান, শ্যামলী সার্ভিসের ওই গাড়িটির ড্রাইভার আলামিনকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর এলাকা থেকে আটক করা হয়েছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান,  দুর্ঘটনা কবলিত বাস জব্দ করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার ওসি শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।