রিয়াদ মহানগর জমিয়ত পূর্ব শাখার উদ্দোগে- সংবর্ধনা-তিলাওয়াতুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্বারী, বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব শায়খ আহমদ হাসানের সৌদি আরব রিয়াদে শুভাগমন উপলক্ষে,২৭ ফেব্রুয়ারী, [২০২৪ ঈঃ] মঙ্গলবার রাত এগারো ঘটিকায় এমহতি মাহফিল সম্পন্ন হয়। 

রিয়াদ মহানগর জমিয়ত পূর্ব শাখা সভাপতি মাওলানা মখলিছুর রহমান সাহেব এর সভাপতিত্বে ও স্বাগত বক্তব্যের মাধ্যমে প্রোগ্রামের শুরুতে কালামে পাক থেকে তিলাওয়াত করেন,রিয়াদ মহানগর জমিয়তের সাংগঠনিক  সম্পাদক মাওলানা ফরিদ উদ্দিন খান। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৌদি আরব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুকসিত, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিয়াদ ও সৌদি আরব জমিয়তের অন্যতম সহ-সভাপতি মাওলানা মোবারক উল্লাহ।

সংবর্ধিত অতিথি শায়খ আহমদ হাসান তার বক্তব্যের পূর্বে মহাগ্রন্থ আল কুরআন থেকে সুললিত কণ্ঠে দীর্ঘ তিলাওয়াত করেন। তিনি রাজনীতি,বিশ্ব পরিস্থিতি,কুরআনুল করিমের তিলাওয়াতের প্রয়োজনীয়তা সহ বিভিন্ন বিষয় উপস্থাপন করেন। প্রোগ্রামের সার্বিক উপস্থাপনা করেন শাখা সেক্রেটারি মাওলানা আলী নূর। প্রোগ্রামের মধ্যে ভাগে কুরআনে করিম থেকে সুললিত কণ্ঠে তিলাওয়াত করেন, রিয়াদ মহানগর জমিয়ত পূর্ব শাখা যুগ্ম সাধারণ সম্পাদ, সংগীত শিল্পী  মাওলানা আরিফ রব্বানী। অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন,রিয়াদ মহানগর জমিয়তের অর্থ সম্পাদক মাওলানা নুরহোসাইন, মাওলানা মোবারক হোসাইন, মাওলানা কাউসার আহমদ প্রমূখ। 

অনুষ্ঠানে অতিথিকে ফুল দিয়ে বরন করেন যৌথ ভাবে সৌদি আরব ও রিয়াদ জমিয়ত নেতৃবৃন্দ। অনূষ্ঠান শেষে, সংবর্ধিত মেহমানকে জমিয়ত নেতৃবৃন্দ সম্মাননা ক্রেস্ট এবং সুন্নাহ সামগ্রী গিফট করেন। 

বিশ্ব মানবতার কল্যান, মজলুম মুসলমানদের জন্য আল্লাহর সাহায্য প্রার্থনার মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।