‘সরকারের অপশাসন’ থেকে মুক্তির জন্য বিএনপির দোয়া মাহফিল

ছবি সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকারের অপশাসনে সাধারণ মানুষ বিপর্যস্ত। দুই মাসের মধ্যে তিনবার বিদ্যুতের দাম বাড়িয়েছে। ভোটে নির্বাচিত হলে জনগণের কষ্ট হয়—এমন সিদ্ধান্ত সরকার নিতে পারত না। জনগণ এ সরকারের পরিবর্তন চায়।

 আজ মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় আয়োজিত দোয়া মাহফিলে নজরুল ইসলাম এসব কথা বলেন। পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপি এ দোয়া মাহফিলের আয়োজন করে। মাহফিলে ‘সরকারের অপশাসন’ থেকে মুক্তির জন্য দোয়া করা হয়।

নজরুল ইসলাম খান বলেন, একটি অত্যাচারী, অনির্বাচিত, অহংকারী সরকারের অপশাসনের কারণে দেশের মানুষ দুর্বিষহ জীবন পার করছে। সাধারণ খেটে খাওয়া মানুষ, কর্মজীবী মানুষ, ছোট ব্যবসায়ীরা জীবন নির্বাহ করতে পারছেন না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং সরকারের গণবিরোধী সিদ্ধান্তের কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। প্রকাশ্যে লুটপাট করা হচ্ছে এবং অর্থ পাচার করা হচ্ছে।

নজরুল ইসলাম আরও বলেন, ‘এ পবিত্র রজনীতে আল্লাহর কাছে আমাদের প্রার্থনা হবে, তিনি যেন আমাদের এ দুঃশাসন, অপশাসন, অত্যাচার, নির্যাতন, জুলুম থেকে মুক্তি দেন। খালেদা জিয়ার মুক্তি এবং যারা গুম-খুন করেছে, তাদের উপযুক্ত শাস্তি দিতে দোয়া চান নেতারা।

দোয়া মাহফিলে বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক শাহ মো. নেছারুল হক।