সৌদি আরব পৃথিবীর স্বর্গ: রোনালদোর বান্ধবী

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রড্রিগেজ সৌদি আরবে সুখে জীবন কাটাচ্ছেন। জর্জিনা জানিয়েছেন প্রথমে তার মনের মধ্যে আশঙ্কা ছিল নতুন দেশ কেমন হবে সেটা নিয়ে। কিন্তু সৌদিতে প্রায় দু’মাস কাটিয়ে এখন বলছেন পুরোপুরি ভিন্ন কথা। সৌদিকে পৃথিবীর স্বর্গ বলে উল্লেখ করেছেন তিনি।

রোনালদো সৌদির ক্লাব আল নাসেরে খেলার কারণে জর্জিনাকে এখন থাকতে হচ্ছে মধ্যপ্রাচ্যের এই দেশটিতে। ইউরোপের এই মডেলের এর আগে কখনও আরব সংস্কৃতি সম্পর্কে ধারণা ছিল না। তবে দীর্ঘ সময় সৌদিতে থাকার ফলে তিনি আস্তে আস্তে আরব সংস্কৃতির সঙ্গে নিজেকে মানিয়ে নিচ্ছেন। 

বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অভিজ্ঞতা শেয়ার করছেন। এবার তিনি জানিয়েছেন সৌদি আরবে রানির মতো জীবন পার করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদোর বান্ধবী লেখেন, মারহাবা, আমি জর্জিনা। সৌদি সংস্কৃতি সম্পর্কে তিনি কী পছন্দ করেন তার উত্তর দেওয়ার সময় নেটফ্লিক্স তারকা বলেন, ‘আমি এই দেশে খুব নিরাপদ বোধ করি এবং পারিবারিক মূল্যবোধের প্রশংসা করি।”

সৌদির অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সৌদিকে আমার কাছে পৃথিবীর স্বর্গ মনে হয়। এখানে আসতে পেরে আমি খুবই খুশি। সৌদি মরুভূমিতে যে শক্তি এবং জাদু আছে তা অবিশ্বাস্য।

২৯ বছর বয়সী এই তারকা সৌদি আরবে প্রথমবার রমজান মাসের মুখোমুখি হয়েছেন। এ সম্পর্কে তিনি বলেন, এটা আমার জীবনে বিশেষ একটি মুহূর্ত। রমজান মাসকে আমি উপভোগ করছি।

এক ভিডিওতে জর্জিনা বলেন, ‘আমি মধ্যপ্রাচ্য এবং বিশ্বের সেরা সৌদি পারফিউম ব্র্যান্ড ল্যাভার্নের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’

২০১৬ সালে রোনালদোর সঙ্গে সম্পর্কে জড়ান জর্জিনা। মাদ্রিদের একটি শপে তাদের পরিচয়। সেখানে তিনি সেলস অ্যাসিটেন্ট হিসেবে কাজ করতেন। ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনার পাঁচটি সন্তান রয়েছে।

সূত্র: আরব নিউজ