স্বতন্ত্র এমপিদের গণভবনে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্যদের সরকারি বাসভবন গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৪ জানুয়ারি) দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদের সকল স্বতন্ত্র সংসদ সদস্যদের আগামী রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যা ৬:৩০ মিনিটে তার সরকারি বাসভবন গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন।

গণভবনের আমন্ত্রণ পেয়েছেন জানিয়ে ঢাকা-২০ আসন থেকে নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য সাইফুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, আমি আমন্ত্রণ পেয়েছি, ইনশাআল্লাহ ২৮ তারিখ গণভবনে যাব। আমি চাই, আমি সরকারি দলের একজন সংসদ সদস্য হিসেবে যেন সংসদে যোগদান করি।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ নৌকা প্রার্থীদের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদেরও স্বতন্ত্রভাবে নির্বাচন করার জন্য অনুমতি দেয়। ২৯৯টি আসনের মধ্যে আওয়ামী লীগ ২৬৩ টি আসনে প্রার্থী দিয়ে জয় লাভ করে ২২২ টি আসনে। অপরদিকে সমঝোতার ২৬ আসনসহ জাতীয় পার্টি ২৮৬ আসনে প্রার্থী দিয়ে ১১টিতে জয় লাভ করে। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩৮২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে ৬২টি আসনে জয় লাভ করে।