স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে যখম করলেন নৌকার সমর্থকরা

নাটোরের গুরুদাসপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে গুরুতর জখমের অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

আহত জালাল উদ্দিন শাহ নাজিরপুর ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক। তাকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আহত জালাল জানান, রোববার সন্ধ্যায় নাজিরপুর বাজারে স্বতন্ত্র প্রার্থী আসিব আব্দুল্লাহ বিন কুদ্দুসের সমর্থনে একটি মিটিংয়ে যাচ্ছিলেন। নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে গেলে তাকে ১০-১৫ জন কাঠের বাটাম দিয়ে পেটায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলাকারীরা নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীর সমর্থিত বলে দাবি করেন জালাল।

এ ব্যাপারে নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী স্থানীয় সাংবাদিকদের বলেন, কারা এই ঘটনার সঙ্গে জড়িত তিনি তা জানেন না। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি করেন তিনি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, জালাল হাঁটুতে আঘাত পেয়েছেন।  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।