সাংবাদিকতার সঙ্গে ষড়যন্ত্র যুক্ত হলে বিষদাঁত ভেঙে দেওয়া হবে: নানক

সাংবাদিকতার সঙ্গে কোনো ষড়যন্ত্র যুক্ত হলে সেই ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, সাংবাদিকতা নৈতিকতায় পরিপূর্ণ। সাংবাদিকতার সঙ্গে নৈতিকতাও রক্ষা করতে হবে। যদি সাংবাদিকতার সঙ্গে কোনো ষড়যন্ত্র যুক্ত হয়, তাহলে আমরাও ছেড়ে দেবো না। সেই ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দেবোই দেবো।

বুধবার (২৯ মার্চ) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, মহান স্বাধীনতা দিবসে সবুজকে জাকির নাম দিয়ে একটি জাতীয় দৈনিকে সংবাদ ছাপা হয়েছে। কী কারণে? কী উদ্দেশ্যে ছাপা হলো? এ পত্রিকা সবসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশের অগ্রগতির বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি বলেন, এটি নতুন কোনো ষড়যন্ত্র নয়। যারা বাসন্তীকে জাল পরিয়ে ছবি ছাপিয়ে বিশ্ববাসীকে একটি বার্তা দিয়েছিল। দেশের স্বাধীনতা নিয়ে প্রশ্ন উত্থাপনের ষড়যন্ত্র করেছিল। সেই বাসন্তী ষড়যন্ত্র এখনো চলমান।

নানক আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে শান্তির ধারায় দেশ যেভাবে এগিয়ে চলছে, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। উন্নয়ন-অগ্রগতি এবং শান্তির ধারা কোনোভাবে ব্যাহত করা যাবে না।

মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদক সম্পাদক শামসুন্নাহার চাপা। সঞ্চালনা করেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *